রামগড়ে সাবেক ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

fec-image

খাগড়াছড়ির রামগড়ে দুর্বৃত্তদের হামলায় সাবেক ছাত্রদল নেতা মো. ওমর ফারুক নিহত হয়েছে।

শনিবার(১১ জুলাই) রাত সোয়া ১১টার দিকে রামগড় উপজেলার কালাডেবা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত ওমর ফারুক রামগড় সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাবেক যুগ্ন আহ্বায়ক ছিলেন।

ওমর ফারুকের পিতা আলী নেওয়াজ জানান, ওমর ফারুক পাশ্ববর্তি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় একটি বেসরকারি কোম্পনীতে চাকুরি করতেন। কয়েক দিন আগে বাড়ীতে আসে।

শনিবার রাত ১১টায় কালাডেবা বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে আহত করে ফেলে যায়। গুরতর আহত অবস্থায় তাকে উদ্বার করে প্রথমে রামগড় হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সোয়া ২টার দিকে তার মৃত্যু হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অজ্ঞাতনামা সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। এখনো কেউ মামলা করতে আসেনি।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া এ নৃশংস হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে  সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জারিয়েছে।

তিনি শোকাহত পারিবারের প্রতিও সমবেদনা জানান।

এ দিকে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সভাপতি  মো.  শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহিদুল আলমসহ নেতৃবৃন্দ এ ঘটনার নিন্দা ও হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রদল, রামগড়, হত্যা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + three =

আরও পড়ুন