লংগদুতে বঙ্গবন্ধুর জাতীয় শোক সমাবেশ

fec-image

রাঙ্গামাটির সাংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে হয়তো আমরা বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশ পেতাম না। সেই জনপ্রিয় নেতাকে কুচক্রী মহল এই দিনে সপরিবারে নির্মমভাবে হত্যা করেছে। শুধু তাই নয় পরবর্তীতে সেই ঘাতক চক্রান্তকারীরা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনাকে হত্যা করার জন্য কয়েকবার বোমা হামলা করেছিল। এদেশের মানুষ সেই সব ষড়যন্ত্রকারীদেরকে আর দেখতে চায় না।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১১টায় লংগদু উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে লংগদু উজেলা পরিষদের মাঠে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি এসব কথা বলেন।

লংগদু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম মওলা, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, রাঙ্গামাটি জেলা যুবলীগের সহ সম্পাদক মনসুর আহম্মদ, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুভাষ চন্দ্র দাস, হাজী ফয়েজুল আজিম, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অহিদুর রহমান সাগর, সহসভাপতি আব্দুল আলী, জেলা পরিষদের সদস্য আসমা আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন শিপুসহ স্থানীয় বিভিন্ন ইউপির নেতাকর্মী ও মহিলা আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনসমূহ এবং জন সাধারণ উপস্থিত ছিলেন বলে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় শোক সমাবেশ, বঙ্গবন্ধু, লংগদু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + sixteen =

আরও পড়ুন