লামায় টমটম উল্টে পর্যটক নিহত

fec-image

বান্দরবানের লামা উপজেলায় টমটম উল্টে এক পর্যটক নিহত হয়েছেন। শনিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় লামা-চকরিয়া সড়কের ইয়াংছা ছয় মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. রাজন মিয়া (২৮)। তিনি ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ৩নং কুন্ডা ইউনিয়নের আইনত্তা গ্রামের আব্দুল খালেক এর ছেলে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, টমটম গাড়িতে করে চকরিয়া থেকে কয়েকজন পর্যটক লামা উপজেলায় যাচ্ছিল। টমটমটি সড়কের ছয় মাইল নামক স্থানে আসলে উঁচু পাহাড় থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় টমটমে চাপা পড়ে রাজন মিয়া নিহত হয়। টমটমে অতিরিক্ত যাত্রী থাকায় টমটমটি দুর্ঘটনার শিকার হয়েছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। এসময় আরো ৩ যাত্রী আহত হয়েছে। তাদের সকলের বাড়ি অন্য এলাকায় হওয়ায় তাদের নাম পরিচয় জানা যায়নি।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আয়াত উল্লাহ চৌধুরী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করে। নিহত পর্যটককের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা জানান, এই ঘটনায় লামা থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন