থানচি প্রেসক্লাবের নতুন কমিটি : সভাপতি অনুপম, সম্পাদক শহিদ

fec-image

বান্দরবানে থানচি উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠিত হয়েছে। দৈনিক ভোরের কাগজ ও পূর্বকোন প্রতিনিধি মংবোওয়াংচিং মারমাকে (অনুপম) সভাপতি, চট্টগ্রাম সময় প্রতিনিধি শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করে ৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষ্যে উপজেলা প্রেসক্লাবের আয়োজনে শনিবার (৩০ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ের কমিটি গঠনে লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভায় কার্যনির্বাহী কমিটি ও একটি উপদেষ্টামন্ডলীর কমিটি গঠন করা হয়।

উপদেষ্টা কমিটিতে ৩৬২ নং থানচি মৌজা হেডম্যান হ্লাফসু মারমা, ৩৬০ নং কোয়াইক্ষ্যং মৌজা হেডম্যান ও সদর ইউপি চেয়ারম্যান মাংসার ম্রো, ৩৬১ নং থাইক্ষ্যং মৌজা হেডম্যান মংপ্রু মারমা, ৩৭০ নং পর্দ্দ মৌজা হেডম্যান হাবরু ম্রোসহ কয়েকজন ইউপি চেয়ারম্যান রয়েছে।

কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হলেন যারা, দৈনিক আমাদের সময় ও বান্দরবান প্রতিদিন এর উপজেলা প্রতিনিধি রেমবো ত্রিপুরা সহ-সভাপতি, দৈনিক সচিত্র মৈত্রী ও খোলা চোখ এর প্রতিনিধি হিমংপ্রু মারমা কোষাধক্ষ্য, দৈনিক নতুন বাংলাদেশ ও বিপ্লবী বাংলাদেশ এর প্রতিনিধি সাথোয়াইপ্রু মারমা দপ্তর সম্পাদক, সাপ্তাহিক মাইনি পত্রিকা প্রতিনিধি কাইথাং খুমি নির্বাহী সদস্য, দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি হ্লামংউ মারমা, প্রশিক্ষন প্রাপ্ত শিশু সাংবাদিক মথি ত্রিপুরা।

প্রেসক্লাবের এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম)। বান্দরবান রিপোর্টার ইউনিট সভাপতি ও ভোরের কাগজ জেলা প্রতিনিধি মংসানু মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় আরও উপস্থিত ছিলেন গাজি টেলিভিশনের জেলা প্রতিনিধি মোহাম্মদ ইছাক, একুশে টেলিভিশন জেলা প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, যায় যায় দিন জেলা প্রতিনিধি ক্যমুইঅং মারমা, ভোরের কাগজ রোয়াংছড়ি প্রতিনিধি ও রোয়াংছড়ি প্রেসক্লাবের কোষধক্ষ্য সাথোয়াইঅং মারমা, রুমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি চনুমং মারমা, দৈনিক বিপ্লবী বাংলাদেশ রুমা প্রতিনিধি মংহাইথুই মারমা, দৈনিক বিপ্লবী বাংলাদেশ রোয়াংছড়ি প্রতিনিধি হ্লাছোরী মারমা প্রমূখ উপস্থিত ছিলেন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কমিটি, প্রেসক্লাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন