লামায় সড়ক দুর্ঘটনায় কোয়ান্টাম কসমো স্কুলের ১২ ছাত্রীসহ ১৭জন আহত

লামা প্রতিনিধি:

লামা উপজেলা সদরে অনুষ্ঠিত জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে অংশগ্রহণ শেষে নিজ বিদ্যালয় ফিরে যাওয়ার পথে কোয়ান্টাম কসমো স্কুলের ১২ ছাত্রী ও ৪ শিক্ষক গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার(৬ সেপ্টেম্বর) বিকালে গজালিয়া ডিসি রোড এলাকায় শিক্ষার্থীদের বহনকারী জিপ বিপরীত দিক থেকে আসা নিরাপত্তাবাহিনীর একটি গাড়িকে সাইড দিতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিউর রহমান জানিয়েছেন, শিক্ষার্থী হীরা (১২) ও শিক্ষক জাহিদ (৪০) এর অবস্থা খুবই আশঙ্কাজনক। এই ২জনসহ শিক্ষিকা খাদিজা (২৫), জেসমিন (২৮) ও শাহ আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত শিক্ষার্থীরা জানিয়েছেন, উপজেলা সদরের লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের ১২ ছাত্রীকে নিয়ে ৪জন শিক্ষক আসেন। তারা সকলে মহিলা হ্যান্ডবল ও মহিলা ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ শেষে জিপ গাড়ি যোগে সরই অবস্থিত কোয়ান্টাম স্কুলে ফিরছিলেন। যাওয়ার পথে গজালিয়া ডিসি রোড এলাকায় বিপরীত দিক থেকে আসা নিরাপত্তাবাহিনীর একটি গাড়িকে সাইড দিতে গিয়ে ছাত্রীদের বহনকারী জিপটি প্রায় দেড়শ ফুট নিচে পড়ে যায়। এতে গাড়িতে আরোহিত সকলে আহত হয়।

নিরাপত্তাবাহিনী ও স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে আসে। আহত অন্যরা হল- ছাত্রী কোআইহি (১২), আয়েশা বেগম (১২), আদিলা (১২), রুবাইয়া (১৩), বেবী (১২), প্রতিভা (১২), শাহানাজ (১২), জুই (১২), নাদিরা (১৩) ও রেশমি সাওতাল (১২)। গাড়ির ড্রাইভারও আহত হয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি খুবই দুঃখজনক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =

আরও পড়ুন