লুডু খেলাকে কেন্দ্র করে বখাটের ছুরিকাঘাতে দিনমজুর নিহত, আটক ২

fec-image

কক্সবাজারের পেকুয়ায় মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে বখাটের ছুরিকাঘাতে আবদুল মালেক (৫০) নামের এক দিনমজুর নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পরে এঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে পেকুয়া থানা পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) সকালের দিকে নিহতের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে মগনামা বাইন্যাঘোনা আশ্রয়ণ এলাকার মৃত আবদুল জব্বারের ছেলে নুরুল আমিন (৪৫) কে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এ মামলায় অজ্ঞাত আসামি রয়েছে আরো ৩ থেকে ৪ জন।

জানা যায়, মামলার প্রধান আসামি নূরুল আমিন ও তার মেয়ে রুবি আকতারকে ঘটনার দিন রাতেই পালিয়ে যাওয়ার সময় রাজাখালী থেকে আটক করে পেকুয়া থানার পুলিশ।

উল্লেখ্য, রবিবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকায় এক চায়ের দোকানে মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বখাটের ছুরিকাঘাতে আবদুল মালেক (৫০) নামের এক দিনমজুর নিহত হয়েছে। নিহত দিনমজুর আবদুল মালেক মগনামা বাইন্যাঘোনা আশ্রয়ণ এলাকার মৃত ছৈয়দ আহম্মদের ছেলে। এ সময় নিহতের দুই ছেলে মো. হোছাইন (১৯), পারভেজ (২২) ও বুলবুল আক্তার নামের এক মহিলাও আহত হয়।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আবু শুয়েব সবুজ জানান, ‘হাসপাতালে নিয়ে আসার আগেই মালেকের মৃত্যু হয়। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া যায়। আহত তিনজনের চিকিৎসা চলছে।

এ ব্যাপারে পেকুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত তাজউদ্দীন আহমদ মামলা রেকর্ড করার সত্যতা নিশ্চিত করেন এবং এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে বলেও জানান। এছাড়াও অন্যান্য আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ছুরিকাঘাত, দিনমজুর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 12 =

আরও পড়ুন