স্কুল পড়ুয়া প্রেমিকের সন্ধানে রাজশাহীর দুই সন্তানের জননী কাউখালীতে

fec-image

রাজশাহীর পবা উপজেলার বড়গাছি গ্রামের বাবু সরকারের মেয়ে সাদিয়া আক্তার (২২)। বিবাহিত জীবনে দুই সন্তানের জননী। চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার জনৈক সারওয়ারের সাথে ফেইসবুকে পরিচয়ের সূত্র ধরে বাড়ি থেকে পালিয়ে আসে।

উদ্দেশ্য ছিলো রাউজানের প্রেমিক সারওয়ারকে খুজে বের করা। সে অনুসারে সার্বক্ষণিক প্রমিকের সাথে যোগাযোগও ছিলো। কিন্তু বেরসিক প্রেমিক শেষ পর্যন্ত মোবাইল বন্ধ করে দেয়। ফলে স্থান চিহ্নিত করতে না পেরে ১২ সেপ্টেম্বর রাত ১০টায় ভুলবশত কাউখালীর বেতবুনিয়া গুইয়াতল এসে ঘুরাঘুরি করতে থাকে।

দীর্ঘ সময় অপরিচিত এক নারীর একই স্থানে পায়চারী করতে দেখে এলাকার মানুষের সন্দেহ হয়। পরে স্থানীয় মেম্বার নেওয়াজ করিম মাসুদ ঘটনাস্থলে এসে ঐ নারীকে জিজ্ঞাসাবাদের পর তার সম্পর্কে বিস্তারিত জানায়।

পরে মেম্বার মেয়েটিকে ঐ রাতে তার ওয়ার্ডের গ্রাম পুলিশ মিজানের পরিবারের কাছে জিম্মায় রেখে ১৩ সেপ্টেম্বর সকালে কাউখালী থানা পুলিশকে ন্যাস্ত করে। পুলিশ মেয়েটির পরিবারকে খবর দিলে বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে তার পরিবারের সদস্য ও স্থানীয় মেম্বারের জিম্মায় তুলে দেয় পুলিশ।

কাউখালী থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, সাদিয়ার দুটি সন্তান রয়েছে। সে ফেইসবুকে রাউজানের স্কুল ছাত্র এবারের এসএসসি পরীক্ষার্থী সরওয়ারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। ওসি জানান, মেয়েটির এক ধরণের মানসিক সমস্যা পরিলক্ষিত হয়েছে। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় এমনটা হওয়ার সম্ভাবনা থাকতে পারে। মেয়েটিকে তার বাবার হাতে তুলে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউখালী, জননী, প্রেমিক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − five =

আরও পড়ুন