স্ত্রী আটকের পর এবার ৮ হাজার ইয়াবা নিয়ে ইসলামপুরের স্বামী-পুত্রসহ আটক ৩

fec-image

কক্সবাজার সদররের ঈদগাঁহতে পিতা-পুত্রসহ ৩ জনকে ইয়াবা পাচারকালে আটক করা হয়েছে।এসময় বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার হয়।

শনিবার (১২ ডিসেম্বর) রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার এ অভিযান পরিচালনা করে। জানা যায়, দপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নির্দেশে পরিদর্শক চাঁন মিয়ার নেতৃত্বে মহাসড়কের ইসলামাবাদ খোদাইবাড়ীস্থ মেসার্স ইমন ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালিয়ে আবু জাফর আনসারী, পিতা- মৃত কবির আহামদ, সাং- ধর্মের ছড়া, ৮ নং ওয়ার্ড, ইসলামপুর , মনজুর আলম, পিতা- মৃত নুর আহামদ, সাং- উত্তর গোমাতলী, ৭ নং ওয়ার্ড, পোকখালী ও মোঃ ইয়াছিন তুফা, পিতা- আবু জাফর আনসারী, সাং ধর্মের ছড়া, ৮ নং ওয়ার্ড, ইসলামপুর ইউনিয়ন, সর্ব উপজেলা কক্সবাজার সদরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে ব্যক্তি আবু জাফর আনসারী ও মোঃ ইয়াছিন তুফা সম্পর্কে পিতা-পুত্র। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পরিচালক সোমেন মন্ডল।

উল্লেখ্য, গত ২ নভেম্বর ইয়াবা ও স্বর্ণ চালানসহ উক্ত আটককৃত আবু জাফর আনসারির স্ত্রী ও তুফার মা হাসিনা খাতুনও আটক হয়ে জেল হাজতে রয়েছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, ঈদগাহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন