১০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারী আটক

fec-image

টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মো. তারেক মিয়া (১৯) নামের রোহিঙ্গা মাদক কারবারী আটক করেছে র‌্যাব। সোমবার (১০ মে) রাতে টেকনাফের হ্নীলা আলীখালী এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। সে বালুখালী ব্লক-জি/৭, ক্যাম্প-১০-এর নুর আহমদের ছেলে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে খবরটি জানিয়েছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী টেকনাফের হ্নীলা ইউপিস্থ টেকনাফ-কক্সবাজার রোডের আলীখালী গ্রামের সোলার প্যানেলের সামনের পাকা রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল উক্ত স্থানে পৌঁছে। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী মো. তারেক মিয়া নামক একজনকে আটক করা হয়। পরে তার সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করলে ১০ হাজার ইয়াবা পাওয়া যায়।

তিনি জানান, জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছে।পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই মিডিয়া কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, মাদক কারবারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন