অবরোধের সমর্থনে পেকুয়ায় বিএনপি ও অঙ্গসংগঠনের বিক্ষোভ মিছিল

pic pekua 11-12-2013

উপজেলা প্রতিনিধি, পেকুয়া :

নিদর্লীয় তত্বাবধায়ক সরকার পূণবহাল ও শীর্ষ নেতাদের মুক্তির দাবীতে ১৮ দলীয় জোটের  ডাকা অবরোধের ৫ম দিনেও রিক্সা ছাড়া কোন প্রকার যান বাহন চলাচল করেনি।   ব্যাংক বীমা প্রতিষ্ঠানে লেনদেন ছিল একেবারে নগণ্য। হাট বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর সরবরাহ কমে যাওয়ায় চড়া দামে বিক্রি করা হচ্ছে। আবার প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পাওয়া যাচ্ছেনা বলেও ক্রেতারা বিক্রেতারা অভিযোগ করছে।

বুধবার সকাল ৮টা থেকে পেকুয়া বাজারের দলীয় কার্যালয়ের সামনে এক হাজারের অধিক নেতাকর্মী অবস্থান নিয়ে পেকুয়া মগনামা বানিয়ার চরা সড়ক অবরোধ করে রাখে এবং টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে। দুপুর ২ টায় উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে একটি বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিক্ষোভ মিছিলটি পেকুয়া বাজারের পশ্চিম পাশ থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পেকুয়া প্রেস ক্লাবের সামনে একটি আলোচনা সভায় মিলিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবদলের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, উপজেলা শ্রমিকদলের সভাপতি মজিবুল হক চৌধূরী, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরান জাদিদ মুকুট, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আহাছ্না উল্লাহ, পশ্চিম জোন যুবদলের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ইমরুল হাসান ইমু,সাংগঠনিক সম্পাদক জাফর আলম, প্রচার সম্পাদক ইউনুচ, উপজেলা শ্রমিকদলের সিনিয়র সহ সভাপতি হারুণ আর রশিদ প্রমুখ।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবিলম্বে ক্ষমতা থেকে পদত্যাগ করে জনপ্রিয়তা যাচাই করার জন্য অনুরোধ করেন। তারা নির্দলীয় তত্বাবধায়ক সরকার পূর্ণবহাল করে দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেওয়ারও আহবান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন