অসহযোগ আন্দোলন ও ভোট বর্জনের সমর্থনে টেকনাফে বিএনপির লিফলেট বিতরণ

fec-image

বিএনপির ডাকা অসহযোগ আন্দোলন ও ভোট বর্জনের কর্মসূচির সমর্থন জানিয়ে পৃথক পৃথকভাবে লিফলেট বিতরণ ও মিছিল করেছে কক্সবাজারের টেকনাফ উপজেলার পৌরসভা, শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন, টেকনাফ সদর, হ্নীলা ইউনিয়ন এবং হোয়াইক্যং ইউনিয়নের বিএনপির নেতাকর্মীরা।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকালে বিভিন্ন স্থানে গাড়িচালক, যাত্রী, পথচারী ও জনসাধারণকে বিভিন্ন আহ্বান সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

লিফলেটে দ্বাদশ সংসদ নির্বাচন বর্জন, ভোট কাজে নিয়োজিত কর্মকর্তাদের দায়িত্ব পালন থেকে বিরত থাকা, সরকারকে কর প্রদান না করা, ব্যাংকে লেনদেন না করা, বিএনপি নেতাকর্মীদের মামলায় হাজিরা না দেওয়াসহ বিভিন্ন আহ্বান জানান নেতৃবৃন্দ।

এরই অংশ হিসেবে টেকনাফ পৌরসভা বিএনপির সভাপতি আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আকতার হোসেন বাবলু, যুগ্ম সম্পাদক আবদুস সালাম, পৌর শ্রমিক দলের সভাপতি আবদুর রশিদ, যুবদলের সভাপতি আবদু শুক্কুরের নেতৃত্বে পৌরসভায় মিছিল ও লিফলেট বিতরণ করা হয়।

এদিকে হ্নীলা ইউনিয়ন উত্তর বিএনপির সভাপতি আলী আহমদ মেম্বার, সিনিয়র সহসভাপতি বাহাদুর শাহ তপু, সাবেক সভাপতি আবছার কামাল নোবেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ রাসেল, বিএনপি নেতা আশরাফ আলী মিয়া, ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক শামসুদ্দিন বাহাদুর বাদলের নেতৃত্বে হ্নীলা ইউনিয়ন, হ্নীলা দক্ষিণ শাখা বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, ও সাধারণ সম্পাদক আবছার কামাল ছিদ্দিকীর নেতৃত্বে হ্নীলার দক্ষিনে, শাহপরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়নে সাধারণ সম্পাদক ইউসুফ জালাল, যুবদলের আহ্বায়ক রহমত উল্লাহ যুগ্ম আহ্বায়ক জাবেদের নেতৃত্বে শাহপরীর দ্বীপে, হোয়াইক্যং ইউনিয়ন বিএনপির সভাপতি হাজি ফেরদৌস আহমদ, সাধারণ সম্পাদক দিল মোহাম্মদ মেম্বারের নেতৃত্বে হোয়াইক্যং ইউনিয়নে ও টেকনাফ সদর যুবদলের সভাপদি মো. রফিকের নেতৃত্বে পৃথক পৃথকভাবে লিফলেট বিতরণ করেন। এসময় সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে টেকনাফ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসাইন বলেন, আগামী ৭ জানুয়ারি আওয়ামী লীগের পাতানো নির্বাচনে সাধারণ মানুষের কোন সমর্থন নেই। গুটি কয়েক সুবিধাভোগী লোক ছাড়া কেউ ভোটকেন্দ্র যাবে না। এই নির্বাচন হবে ২০১৪ ও ২০১৮ সালের চেয়ে ঘৃণিত নির্বাচন।

তিনি বলেন, বিএনপির ডাকা সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে সর্বস্তরের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন