আওয়ামী লীগ সরকারের পতন অবশ্যম্ভাবী : ওয়াদুদ ভূইয়া

10723532_746127915424002_101060255_n

দীঘিনালা প্রতিনিধি :

খাগড়াছড়ি আসনের সাবেক সাংসদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেন, হতাশাই শেষ কথা নয়, রজনীর পরে আবার নতুন সূর্যোদয়। হতাশ হওয়ার কিছু নেই, এই ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের পতন অবশ্যম্ভাবী। রবিবার বেলা ১১ টায় খাগড়াছড়ি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে দীঘিনালা উপজেলা যুবদলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীঘিনালা উপজেলা যুবদলের সহ-সভাপতি মো. মালেক ফরাজীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সি: সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি দাঊদুল ইসলাম ভূইয়া। সম্মেলনে অন্যান্যদের মধ্যে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো.মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ জেলা ও উপজেলার শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে দীঘিনালা উপজেলা যুবদলের ১০১ সদস্য বিশিষ্ট চুড়ান্ত (মূল) কমিটি ঘোষণা করেন ওয়াদুদ ভূইয়া। এতে সভাপতি মো. মোমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব, সাংগঠনিক সম্পাদক মো. কাজী মনির হোসেন নির্বাচিত হন।

ওয়াদুদ ভূইয়া বলেন, বর্তমান সরকার দেশে একদলীয় রাজত্ব কায়েম করেছে। দলের ক্যাডার বাহিনী দিয়ে চালাচ্ছে গুম, খুনের মত বর্বরতম কর্মকান্ড। তাই দেশকে এই জালিম সরকারের হাত থেকে ফিরিয়ে আনতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে আগামীতে এক হয়ে আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান তিনি।

এদিকে সদ্য ঘোষিত দীঘিনালা উপজেলা যুবদলের সকল নেতাকমীকে এক ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করারা আহ্বান জানান ওয়াদুদ ভূইয়া। দলকে শক্তিশালী করতে দলের শীর্ষস্থানীয় সকল পর্যায়ের নেতাকর্মীদের মাঠে থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন