আওয়ামী সরকারের পতন আন্দোলন শক্তিশালী করনের উদ্দেশ্যে পাতাছড়া বিএনপির প্রস্তুতি সভা সম্পন্ন

আগামী ২৫অক্টোবর আওয়ামী বাকশালী সরকারের মৃত্যদিবস আখ্যায়িত করে উক্ত তারিখের পর আওয়ামী সরকারকে ক্ষমতার মসনদ থেকে অপসারণ করতে এবং বাকশালীদের পরিকল্পিত একদলীয় আগামী সংসদ নির্বাচনকে প্রতিহত করার লক্ষ্যে পাতাছড়া বিএনপি অফিসে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা কৃষক দলের সভাপতি ও পাতাছড়া সংগ্রাম কমিটির সভাপতি, জনাব কামাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাতাছড়া ইউনিয়ন কৃষকদলের সভাপতি মোঃ জামাল উদ্দিন।

এছাড়াও উক্ত প্রস্তুতি সভায় আরও উপস্থিত ছিলেন, পাতাছড়া ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক, মোঃ খোরশেদ আলম। এছাড়াও উক্ত সভায় ছাত্রদল, যুবদল, কৃষকদল­ এর নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি ছিল।

এসময় সকল বক্তা তাদের বক্তব্যে আগামী ২৫অক্টোবর পরবর্তী আওয়ামী সরকার পতন আন্দোলন সফল করতে এবং এই বাকশালী সরকারের অধীনে একদলী নির্বাচনকে প্রতিহত করতে বিএনপির যেকোন ডাকে সাড়া দেওয়ার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

সবশেষে উক্ত সভার সভাপতি এবং পাতাছড়া ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ জুনাব আলী তার বক্তব্যে পাতাছড়া বিএনপি ও এর সকল অঙ্গসংগঠনকে আগামীতে সরকার পতনের আন্দোলনে সবার অংশগ্রহণের এবং পাশাপাশি যার যার অবস্থানে সকলকে সর্বাত্বক সক্রিয় থেকে ওয়াদুদ ভূইয়ার হাতকে আরো শক্তিশালী করার আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন