রামগড়ে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপিত

fec-image

যথাযোগ্য মর্যাদায় খাগড়াছড়ির রামগড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।

পরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রশাসন, রামগড় কলেজ, উপজেলা স্বাস্থ্য বিভাগ, পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয়, আইডিয়াল উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক, রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে একে একে পুষ্প শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব প্রদীপ কুমার কারবারি।

এছাড়া অন্যান্যের মধ্যে সংলগ্ন বঙ্গবন্ধুর মু্রালে শ্রদ্ধা নিবেদন করেন মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাসসহ উপজেলার বিভিন্ন সরকারি বিভাগের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশু শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। এছাড়া যুব উন্নয়ন বিভাগের উদ্যোগে যুব ঝণ বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন