আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে নানিয়ারচরে আলোচনা সভা

fec-image

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২২ উপলক্ষে রাঙামাটির নানিয়ারচরে মানববন্ধন ও আলোচনা সভা করেছে উপজেলা প্রশাসন। শুক্রবার (৯ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ হল রুমে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা রিসোর্স ইনস্ট্রাকটর সরওয়ার কামাল, যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজিজুল হকসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, ‌‘দুর্নীতি একটি সমাজকে ধ্বংস করে দেয়। সুতারং দুর্নীতিকে রোধ করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সমাজ থেকে দুর্নীতি রোধ করতে পারি।’

সভাপতির বক্তব্যে ফজলুর রহমান বলেন, ‘দুর্নীতি রোধ করতে জনসম্পৃক্ততার বিকল্প নেই। সকললে সচেতন হতে হবে। জনসাধারণ এর মাঝে সচেতনতা তৈরী করতে আমরা কাজ করে যাচ্ছি। জনগণ সচেতন হলেই ব্যাপকভাবে দুর্নীতি রোধ করা সম্ভব।’

আলোচনা সভায় সরকারি-বেসরকারি কর্মকর্তা, এনজিও, ব্যাবসায়ী ও নানা শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। এর আগে অতিথিরা জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় পতাকা ও দুদক পতাকা উত্তোলন, বেলুন ও ফেস্টুন উড়িয়ে আলোচনা সভার সূচনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন