আমার স্বামী ইয়াবার সাথে কখনো জড়িত ছিল না, কোনো প্রমাণও নেই: এমপি শাহীনা

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের বর্তমান সংসদ সদস্য শাহীনা আক্তার চৌধুরী বলেন, ‘আমার স্বামী ও সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি ইয়াবা ব্যবসায়ী নন। ইয়াবার তালিকায় তাকে পৃষ্ঠপোষক হিসেবে দেখানো হলেও এর কোনো প্রমাণ নেই।’

তিনি বলেন, আমার স্বামী কোনো দিন ইয়াবার সাথে জড়িত ছিল না তাকে অহেতুক হয়রানি করা হচ্ছে। সম্প্রতি ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ প্রসঙ্গে সাংবাদিকদের সাথে কথা বলার সময় এমনটি দাবি করেন বদিপত্নী।

তিনি বলেন, ‘সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর প্রথম কাজ শুরু করি মাদকবিরোধী কার্যক্রম নিয়ে। এ কারণে এখন আত্মসমর্পণ করছে ইয়াবা ব্যবসায়ীরা। আমরা ইয়াবা ব্যবসায়ীদের বলে দিয়েছি-আপনারা যারা আত্মসমর্পণ করবেন, চলে আসেন। আত্মসমর্পণ করে ফেলুন। এ পর্যন্ত ৭০/৮০ জনের মতো ইয়াবা ব্যবসায়ী আত্মসমর্পণের প্রস্তুতির জন্য জমা হয়েছে।

ইয়াবা গডফাদারদের তালিকায় পৃষ্ঠপোষক হিসেবে বদির নাম রয়েছে এ সম্পর্কে জানতে চাইলে শাহীনা আকতার বলেন, ‘নাম আসতে পারে। কিন্তু কেউ কি প্রমাণ দিতে পেরেছেন? তালিকায় স্বামী বদির নাম ভুলবশত উঠেছে দাবি করে শাহিন আকতার আরও বলেন, ‘সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা, মন্ত্রীরাতো বলেই দিয়েছেন তার (বদি) বিরুদ্ধে ইয়াবা ব্যবসার কোনো প্রমাণ নেই। এরপরও কেন আপনারা এ প্রশ্ন করছেন?

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন