আমিরকন্যার বিয়ে, নেবেন না কোনো উপহার

fec-image

আজ বুধবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আমিরকন্যা ইরা খান। শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শেখরের সঙ্গে এক বছর হলো বাগদান সম্পন্ন হয়েছে আমির খানের কন্যা ইরা খানের। এবার বাজছে বিয়ের বাদ্য। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গতকাল মঙ্গলবার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে ইরার। আজ বুধবার বিকেলে মুম্বাইয়ে তাজ ল্যান্ডস হোটেলে বসবে বিয়ের আসর। তবে প্রচলিত রীতি মেনে সাতপাকে ঘুরবেন না ইরা-নূপুর। সই করে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তারা। সেইসঙ্গে থাকবে না কোনো জাকজমক আয়োজন। ছিমছাম অনুষ্ঠানের মাধ্যমে কাগজে-কলমে বাঁধা পড়বেন তারা।

জানা গেছে, ইরা ও নুপূর দুজনেই চান না তাদের বিয়েতে কেউ উপহার নিয়ে আসুক। বিয়ের উপহার হিসেবে তারা শুভেচ্ছা ও আশীর্বাদকেই গুরুত্ব দিচ্ছেন। বিয়েতে লেহেঙ্গা পরবেন ইরা আর অন্যদিকে নুপূর পরবেন প্রিন্স কোট।

আমিরকন্যার গায়ে হলুদটা বেশ আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে। এতে উপস্থিত ছিলেন আমিরের প্রাক্তন দুই স্ত্রী অর্থাৎ ইরার মা রিনা দত্ত এবং আামিরের দ্বিতীয়া স্ত্রী কিরণ রাও। দুজনকে একই সাজে একইসঙ্গে দেখা গেছে তাদের।

অন্যদিকে ইরার পরনে ছিল সাদা-কালো রঙের শার্ট আার সঙ্গে মিনি স্কার্ট। মুখে মেকআপের লেশমাত্র ছিল না। আর আমির পরেছিলেন কালো রঙের টি-শার্ট।

বাগদানের আগে টানা দুই বছর নূপুরের সঙ্গে প্রেম করেছেন ইরা। প্রেম ও প্রেমিক নিয়ে কোনো রাখঢাক ছিল না তার। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের বাহুবন্দী হয়ে উপস্থিত হতেন তারা। কখনও পরিবারের সঙ্গে আবার কখনও দুজনের একান্তে কাটানো মুহূর্তে। এবার বাঁধা পড়তে যাচ্ছেন কাগজে-কলমে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন