ঈদগাঁওতে বিপুল পরিমাণ গাঁজাসহ গাড়ি জব্দ, আটক ২

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় র‌্যাব’র অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও মাদকদ্রব্য বহনে ব্যবহৃত নোহা গাড়িসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।

গত বৃহস্পতিবার (৮ জুন) উপজেলার ইসলামপুর ইউনিয়নের নাপিতখালী খেলার মাঠ সংলগ্ন মহাসড়ক এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

আটককৃতরা হলো, চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার হাইদাগাঁও ইউনিয়নের রফিক আহমদের ছেলে ইকরাম হোসেন প্রকাশ শফি (২১) ও কেলিশহর দরঘাইট এলাকার বিশ্বনাথ নন্দীর ছেলে অনুপ কুমার নন্দী প্রকাশ বাবুল (৪৫)।

র‌্যাব-১৫, কক্সবাজার সূত্রে জানা গেছে, কতিপয় মাদক কারবারী বিপুল পরিমাণ গাঁজা নিয়ে চট্টগ্রাম হতে নোহা গাড়ীযোগে কক্সবাজারের উদ্দেশ্যে আসছে।

উক্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল মহাসড়কের উক্ত স্থানে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে সন্দেহজনক গাড়ি গুলোতে তল্লাশি চালানো হয়।

উক্ত স্থানে পৌছা মাত্রই মাদকদ্রব্য বহনে ব্যবহৃত গাড়ির চালক অভিযানের বিষয়টি বুঝতে পেরে নোহা গাড়ীর (যার রেজিঃ নং চট্ট মেট্রো- চ-৫১-১৬৪১) চালক কৌশলে গাড়ি থামিয়ে সঙ্গীয় ব্যক্তি ও তাদের হাতে থাকা কালো ব্যাগসহ দৌঁড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব উক্ত ২ জন মাদক কারবারিকে আটক করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃতদের দেহ ও সাথে থাকা কালো ব্যাগ তল্লাশি করে ১৫ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের দায়ে গাড়ীটি জব্দ করেন।

আটককৃতরা জানায়, উভয়ের যোগসাজসে দীর্ঘদিন যাবত নানা পন্থায় চট্টগ্রাম হতে মাদকদ্রব্য গাঁজা ও অন্যান্য মাদক বিভিন্ন যানবাহন করে কক্সবাজার শহর ও অন্যান্য স্থানে তারা পাইকারি দামে বিক্রয় করে আসছিল।

গাঁজাসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ঈদগাঁও থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ঈদগাঁও, গাঁজা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন