উখিয়ায় গলায় ফাঁস লাগালো অবস্থায় এনজিওকর্মীর লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী ভাড়া বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক এনজিওকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ স্বামীকে হেফাজতে নিয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (১ মার্চ) রাত ১টার দিকে থাইংখালীর জামতলী এলাকার হাফেজ নুরুল ইসলামের ভাড়াবাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এনজিওকর্মী ফাতেমা খাতুন (২৩) জামালপুরের ভারুয়াখালী ঘোড়াধাপ এলাকার আলাল উদ্দিনের মেয়ে এবং টাঙ্গাইলের গাঁড়াইল জেলার জোরদিগির পুর্বপাড়া পুলমালীজালার নান্নু মিয়ার ছেলে বিল্লাল হোসেনের স্ত্রী। সে টেকনাফ উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে এমএসএফ হাসপাতালে নার্স হিসেবে কর্মরত ছিলেন। স্বামী বিল্লাল হোসেনও উখিয়ার জামতলী অস্থায়ী ক্যাম্পে এমএসএফ হাসপাতালে নার্সিং পোস্টে চাকরী করেন।

স্থানীয় গ্রাম পুলিশ রফিক উদ্দিন জানান, বিল্লাল ও ফাতেমা দম্পতি জামতলী হাফেজ নুরুল ইসলামের ভাড়া বাসায় একটি কক্ষ নিয়ে বসবাস করত। প্রতিদিনের ন্যায় ডিউটি শেষে মঙ্গলবার রাত সাড়ে ১২টায় বিল্লাল বাসায় আসলে স্ত্রীর ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায়। পরে সে ৯৯৯ কল করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় পালংখালী ইউপি চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী বলেন, স্বামী বিল্লাল হোসেনের খবরের ভিত্তিতে পুলিশ এসে স্থানীয় জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ ও গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে লাশটি উদ্ধার করেছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোরশেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় এনজিওকর্মীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন