উখিয়ায় নির্মিত হবে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

fec-image

একটি অনন্য স্বপ্ন পূরণ হতে যাচ্ছে উখিয়াবাসীর। ক্রীড়াঙ্গনে যোগ হতে চলেছে আরও একটি দৃষ্টান্ত। এবার জাতির পিতা বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল নামে নির্মিত হচ্ছে আধুনিক মানের একটি মিনি স্টেডিয়াম।

শনিবার (১২ ফ্রেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে উখিয়া উপজেলা রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের টিএনটিস্থ নির্ধারিত জায়গা পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবদুল মালেক।

এসময় তিনি দ্রুত প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ বাস্তবায়ন করা হবে বলে উপস্থিত সকলকে আশ্বস্থ করেন।

স্টেডিয়ামে নির্ধারিত স্থান পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, উখিয়ার সহকারি কমিশনার (ভূমি) মো. তাজ উদ্দিন, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর কবির চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শাহীন, রেফারি সিরাজুল হক, কন্ট্রাকটার মফিজ উদ্দিন সহ আরও অনেকে।

এর আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সূত্রালোকে জেলা প্রশাসকের নির্দেশে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের প্রস্তাবিত ১নং খতিয়ানের ৬০২৮ নং দাগের ৩ একর জায়গা পরিমাপ করেন উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ ও সহকারি কমিশনার ভূমি তাজ উদ্দিন

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন