উখিয়ায় ভ্রাম্যমাণ আদালতে ১লাখ ১৫ হাজার টাকা জরিমানা আদায়

fec-image

নিত্যপ্রয়োজনীয় পন্যের অতিরিক্ত দাম ও মূল্যতালিকা সংরক্ষণ না করায় উখিয়া উপজেলার কোর্টবাজার, সোনারপাড়া, নিদানিয়া, ইনানী, উখিয়া দারোগা বাজার এবং পালংখালী বাজারসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) দুপুরে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নিকারুজ্জমান চৌধুরী এ অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনার সময় পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের অতিরিক্ত দামে বিক্রয়, করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় না রাখা। খোলা বাজারে দ্রব্য বিক্রয়সহ বিভিন্ন অপরাধের কারণে নগদ ১লাখ ১৫ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এসময় উপজেলার প্রতিটি বাজারে ম্যাগাফোনের মাধ্যমে বিশ্বের চলমান মহামারি করোনাভাইরাস প্রতিরোধে জন সাধারণকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হয়। তাছাড়া যারা এখনও সামাজিক দুরত্ব বাজায় রাখছেন না তাদের বিরুদ্ধে প্রশাসন আরও কঠোর হবেন বলে হুঁশিয়ারী দেন তিনি।

উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নিকারুজ্জমান চৌধুরী পার্বত্যনিউজকে জানান, পবিত্র মাহে রমজানে যেন, নিত্য পন্যের দাম স্বাভাবিক রাখতে ও সাধারণ ক্রেতাদের সুবিধা বিবেচনা করে এবং চলমান মহামারি করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিং অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়ায়, জরিমানা আদায়, ভ্রাম্যমাণ আদালতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন