উখিয়ায় রোহিঙ্গা সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক গ্রামবাসীর মৃত্যু

fec-image

ময়লা ফেলানোকে কেন্দ্র করে রোহিঙ্গা সন্ত্রাসীদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে এক গ্রামবাসী দোকানদারের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রবিবার (১২ জানুয়ারি) দুপুর ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন  অবস্থায় তিনি মারা যান বলে তার নিকটতম আত্বীয় স্বজন নিশ্চিত করেছেন।

শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে কক্সবাজারের উখিয়ার জামতলী ১৫নং রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকে এ খুনের ঘটনা ঘটেছে।

উখিয়ার পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী জানান, শুক্রবার বিকেল ৪টার দিকে জামতলী ক্যাম্পের রোহিঙ্গা সন্ত্রাসীরা স্থানীয় এক গ্রামবাসীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

পালংখালী ইউনিয়নের জামতলী গ্রামের মৃত আবু আহাম্মদের ছেলে জাকির হোসেন (৩৪) তার ঘর সংলগ্ন এলাকার ক্যাম্পের ভিতরে ছোট দোকান করে জীবিকা নির্বাহ করে আসছিল। তার দোকান ও ঘরের চারদিকে রোহিঙ্গাদের আবাসন।

রোহিঙ্গারা অনেকটা ইচ্ছে করে তার ঘর ও দোকানের আশপাশে ময়লা আবর্জনা ফেলে থাকে। এ নিয়ে প্রায় সময় রোহিঙ্গাদের সাথে জাকিরের কথা কাটাকাটি হতো।

শুক্রবারে এধরনের ময়লা ফেলার ঘটনায় তর্কাতর্কির এক পর্যায়ে রোহিঙ্গা সন্ত্রাসীরা সংঘবদ্ধ হয়ে জাকিরের ওপর হামলা চালায়। রোহিঙ্গারা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে রক্তাক্ত জখমী অবস্থায় তাকে ফেলে যায়।

কিছুক্ষণ পর খবর পেয়ে আত্মীয় স্বজনেরা এসে জাকিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতাল হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

 এ ঘটনায় ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে সলিম উল্লাহ (৩০) নামের এক রোহিঙ্গাকে আটক করেছেন বলে উখিয়া থানার ওসি মো. আবুল মনসুর জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, কক্সবাজার, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন