উখিয়া সদর ইউপি নির্বাচনে নৌকা-ধানের শীষের মধ্যে সোয়ানে সোয়ানে লড়াই

Pic Ukhiya 27-05-2016 1

উখিয়া প্রতিনিধি ॥

উখিয়ার সদর প্রাণ কেন্দ্র রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা ও ধানের শীর্ষ মার্কার দু’রাজনৈতিক পরিবারের মধ্যে ভোটযুদ্ধ তুমুল হয়ে উঠেছে। এবারের নির্বাচনে নৌকার প্রার্থী হয়েছেন, এমপি আবদুর রহমান বদির শ্যালক বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর কনিষ্ঠ ছেলে তারেক মাহমুদ রাজিব হয়েছেন ধানের শীষের প্রার্থী। নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ দু’প্রার্থী সমান তালে চালিয়ে যাচ্ছে। ভোটারদের ধারণা নৌকা-ধানের শীষের মধ্যে সোয়ানে সোয়ানে লড়াই হবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রাজাপালং ইউনিয়নে ভোটার সংখ্যা হচ্ছে ৩৪ হাজার ৬শ ৩৪জন। এ ইউনিয়নে আওয়ামীলীগের একক প্রার্থী হচ্ছে চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ও বিএনপির একক প্রার্থী হচ্ছে তারেক মাহমুদ রাজিব।

তবে বিএনপির প্রার্থী তারেক মাহমুদ রাজিব একে বারে নবাগত ও উদয়মান যুবক হওয়ায় তার প্রচার প্রচারণায় ভোটারদের ব্যাপক সাড়া পড়েছে। বিশেষ করে সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর কনিষ্ঠ ছেলে রাজিবের নির্বাচনী গণসংযোগ ও ভোটারদের সমর্থন চোখে পড়ার মত। তার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করছেন, প্রার্থী রাজিবের পিতা সাবেক এমপি শাহজাহান চৌধুরী মেজ চাচা সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট শাহজালাল চৌধুরী ও ছোট চাচা বর্তমান উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী।

অপরদিকে সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধধুরী প্রকাশ ঠান্ডা মিয়ার কনিষ্ঠ ছেলে জাহাঙ্গীর কবির চৌধুরী পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার জন্য প্রাণপণ লড়ে যাচ্ছে। সাধারণ ভোটারদের অভিমত দু’রাজনৈতিক পরিবারের মধ্যে সমানে সমানে লড়াই হচ্ছে। ভোট গণণা পর্যন্ত অপেক্ষা করতে হবে শেষ হাসি কে হাসবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন