উত্তরপ্রদেশে মুসলিম দম্পতিকে পিটিয়ে হত্যা

fec-image

ভারতে হিংস্রতা বেড়েই চলেছে। সে হিংস্রতার বলি হলেন উত্তরপ্রদেশের সীতাপুরের মুসলিম দম্পতি। হিন্দু মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছেলের। স্রেফ সেই অপরাধে এই দম্পতিকে পিটিয়ে হত্যা করল প্রেমিকার বাবা ও তার প্রতিবেশীরা।

জানা গিয়েছে, উত্তরপ্রদেশের সীতাপুরের বাসিন্দা বৃদ্ধ আব্বাস এবং তার স্ত্রী কামরুন নিশা। অভিযোগ, গত শুক্রবার আব্বাস এবং নিশার উপর হামলা করে তাদেরই প্রতিবেশী কয়েকজন। ব্যাপক মারধর করা হয় তাদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দম্পতির। অভিযুক্তরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে পালায়। যদিও পরে সীতাপুর ৩ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। আরও দু’জনের খোঁজ চলছে।

পুলিশ জানিয়েছে, ওই দম্পতির ছেলের সঙ্গে পাশের প্রতিবেশী এক হিন্দু তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। ২০২০ সালে একবার ওই তরুণীকে নিয়ে পালিয়েও যায় মৃত আব্বাসের ছেলে। সেসময় ওই তরুণী নাবালিকা ছিলেন। ফলে আব্বাসের ছেলের বিরুদ্ধে মামলা করে ওই তরুণীর পরিবার। তাকে গ্রেপ্তার করে জেলেও পাঠায় পুলিশ। সদ্যই নিহত বৃদ্ধের ছেলে জেল থেকে ছাড়া পেয়েছে।

স্থানীয়রা জানাচ্ছে, ওই তরুণীর পরিবারের আশঙ্কা ছিল, আব্বাসের ছেলে ফের তাদের মেয়েকে নিয়ে পালিয়ে যেতে পারে। সেই আশঙ্কা থেকে ওই যুবককে ভয় দেখানোর লক্ষ্যেই তার বাবা-মায়ের উপর হামলা চালায় অভিযুক্তরা। কিন্তু মারের চোটে তাদের মৃত্যু হয়। সঙ্গে সঙ্গে ওই তরুণীর বাবা-সহ পাঁচ অভিযুক্ত পালিয়ে যায়। যদিও পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্ত-সহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সূত্র: টাইমস নাউ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন