কক্সবাজারে এক্মি’র বার্ষিক বিপণন ও বিক্রয় সম্মেলন-২০১৫

IMG_0049

নিজস্ব প্রতিনিধি:

ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান দি এক্মি ল্যবরেটরিজ লিমিটেড এর বার্ষিক বিপণন ও বিক্রয় সম্মেলন ‘২০১৫’ পর্যটন নগরী কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনে ৩ হাজার ৩৫ জন কর্মকর্তা অংশ গ্রহণ করেছে। যেখানে দি এক্মি ল্যবরেটরিজ লিমিটেডের চেয়ারম্যান থেকে শুরু করে ফিল্ড অফিসার (মাঠ কর্মী) পর্যন্ত রয়েছেন।

মঙ্গলবার সকালে কক্সবাজার শহরের কলাতলীস্থ আবাসিক হোটেল সী প্যালেজে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

দি এক্মি ল্যবরেটরিজ লিমিটেডের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহার সভাপতিত্বে এবং ইব্রাহিম খলিল ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত এ সম্মেলনে মূল অংশ হল, বিগত দিনগুলোতে এক্মির কার্যক্রম পর্যালোচনা এবং আগামীতে বিপণন ও বিক্রয় কর্মপরিকল্পনা। একশরও বেশি কর্মীকে ২০১৫ সালে মূল্যবান অবদান রাখার জন্য পুরস্কার প্রদান। এছাড়া সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ রয়েছে নানা আয়োজন।

অনুষ্ঠানের শুরুতেই এক্মির প্রতিষ্ঠাতা প্রয়াত হামিদুর রহমান সিনহা ও তাঁর স্ত্রী বেগম নুর জাহান সিনহার প্রতি শোক জ্ঞাপন করা হয়। এছাড়া কোম্পানির সাথে সংশ্লিষ্ট প্রয়াত কর্মকর্তাদের প্রতি সম্মান প্রর্দশন করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরপর এক এক করে স্টেইজে উপস্থিত কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।

এই সম্মেলনে, দি এক্মি ল্যবরেটরিজ লিমিটেডের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা, ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. জাবিল আর সিনহা, পরিচালক নাগিনা আফজাল সিনহা, জাহানারা মিজান সিনহা, সাবরিনা সিনহা, ফাহিম সিনহা, সিলভানা সিনহা, পরিচালক (সেল্স) গোলাম রব্বানী ভূঁইয়া, উপদেষ্টা (বিপণন) অনিমেষ পাল, মহাব্যবস্থাপক (বিপণন) মিনার হোসেন খান, ডিজিএম (সেলস্) এস. তরফদার এবং বিক্রয় বিভাগের পর্যায়ের মাঠকর্মকর্তাসহ বিপণন বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন