কক্সবাজারে কটেজ থেকে পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার

22

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের কলাতলী থেকে পিন্টু দে (২৫) নামে এক পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ফটিকছড়ি ভোজপুর থানার রাবার বাগান এলাকার মিলন দে’র পুত্র। শনিবার হোটেল মোটেল জোনের সুগন্ধা পয়েন্ট এলাকার ফাহিমা কটেজে এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কটেজ কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে বৈদ্যুতিক পাকার সাথে গামছা পেঁচানো অবস্থা থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ সময় ওই কক্ষ থেকে তার হাতের লেখা একটি চিরকুট ও মোবাইল উদ্ধার করা হয়। চিরকুটে উল্লেখ করেছেন তার মৃত্যুর জন্য কেউ দায়ী এবং পরিবারকে না জানিয়ে কক্সবাজারে লাশের সৎকার করতে।

ফাহিমা কটেজের ম্যানেজার জমসেদ আলম জানান, ৮ এপ্রিল বিকেলে ওই পর্যটক নিজেকে ব্যবসায়ী পরিচয় দিয়ে কক্ষ ভাড়া নেয়। পরের দিন দুপুর ১২ টার দিকে রুম চেকআউট করার সময় হলে কটেজের ক্লিনার রুমটি তালাবদ্ধ দেখে আমাকে খবর দেয়। পরে দীর্ঘক্ষণ অপেক্ষা করেও কোন সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয়। পরে ওই কক্ষের জানালা ফাঁক করলে দেখা যায় বৈদ্যুতিক পাকার সাথে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন খাঁন জানান, বৈদ্যুতিক পাকার সাথে গামছা পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ওই কক্ষ থেকে উদ্ধারকৃত মোবাইল থেকে নাম্বার নিয়ে পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। মরদেহ নিয়ে যাওয়ার জন্য পরিবারের লোকজন কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন