কক্সবাজারে নিখোঁজের ১২ ঘণ্টা পর যুবকের মৃতদেহ উদ্ধার

fec-image

কক্সবাজারের টেকনাফে নিখোঁজের ১২ ঘণ্টা পর সুপারি বাগান থেকে মুহিব উল্লাহ (৩০) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক টেকনাফ সাবরাং ইউনিয়নের ৩ নং ওয়ার্ড দক্ষিণ কচুবনিয়া এলাকার মো. ইদ্রিসের ছেলে।

মঙ্গলবার (৩ অক্টোবর) টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ড দক্ষিণ কচুবনিয়ার একটি সুপারি বাগানে তার মৃতদেহ পাওয়া যায়। ঘটনা তথ্যটি নিশ্চিত করেন নিহত মুহিব উল্লাহের স্ত্রী নাসিমা আক্তার।

তিনি জানান, গতকাল সোমবার (২ অক্টোবর) সন্ধ্যা থেকে তার স্বামী মুহিব উল্লাহ নিখোঁজ ছিল। তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করা হলেও সারারাত তার কোন খোঁজখবর পাওয়া যায়নি। পরদিন সকাল ৯টার দিকে বাড়ি থেকে দূরে একটি সুপারি বাগানের ভিতরে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। তাঁর শরীরে আঘাতের চিহ্নও রয়েছে। পরে তারা টেকনাফ মডেল থানায় খবর দিলে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাজ্জাক জানান, সাবরাং কচুবনিয়া এলাকা থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহটি উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে বিকেলের দিকে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, নিখোঁজ, মৃতদেহ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন