কক্সবাজারে পৃথক ঘটনায় দুই শিশু নিহত

নিহত

নিজস্ব প্রতিনিধি:
কক্সবাজারে পৃথক ঘটনায় দুই শিশু নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত দুই শিশু হলো- কক্সবাজারে চকরিয়ার হারবাং ইউনিয়নের কালা চান্দের বাদেরঘোনা গ্রামের মো. ইউসুফের ছেলে দেলোয়ার হোসেন (৪) এবং কক্সবাজার সদর উপজেলার কালিরছড়া গ্রামের বাসিন্দা জয়নাব (১১ )।

জানা যায়, শনিবার (২৮ মার্চ) দুপুর ১টার দিকে কক্সবাজারে চকরিয়ায় হারবাং ইউনিয়নের কালা চান্দের বাদেরঘোনা গ্রাম সংলগ্ন পাহাড়ে বন্য হাতির আক্রমণে দেলোয়ার হোসেন নিহত হয়। এতে আহত হয় আরো এক শিশু। আহত শিশু নুরেশা (৫) একই গ্রামের আব্দুল খালেকের মেয়ে। তাকে চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) প্রভাষ চন্দ্র ধর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, পাহাড়ের ভিতরে একটি খোলা জায়গায় শিশুরা খেলা করছিল। এ সময় দুটি বন্য হাতি এসে দেলেয়ারকে শুর দিয়ে উপরে তুলে দূরে ছুড়ে ফেলে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া শিশু নুরেশা হাতির পায়ে চাপায় আহত হয়।

এদিকে শনিবার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে কক্সবাজার সদর উপজেলার কালিরছড়া ব্রিজ এলাকায় রাস্তা পারাপারের সময় চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি দ্রুতগামী বাসের ধাক্কায় শিশু জয়নাব (১১ ) নিহত হয়। তার মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি উপপরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন