কক্সবাজারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

DSCN0250

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মো. আরফাত (১০) নামে এক শিশু মারা গেছে। সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মো. আরফাত বালিকা মাদ্রাসা সড়কস্থ পশ্চিম বাহারছাড়ার মৃত নূরুল আলমের ছেলে।

নিহতের ভাই রাশেদ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, মো. আরফাত স্থানীয় নাছিরের টমটমের গ্যারেজে খেলছিল। সে সময় আরফাত চার্জ হওয়ারত একটি টমটমের গায়ে হাত দিলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, টমটম গ্যারেজ পরিচালকের অসাবধানতার কারনেই এই মৃত্যুর ঘটনা ঘটেছে।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মোহাম্মদ রাশেদ জানান, আরফাত বিদ্যুৎ স্পৃষ্টে মারা গেছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

টমটমের গ্যারেজ মালিক নাছির জানান, তিনি মৃত্যুর ঘটনা শুনেছেন। আর শুনার পরপরই চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, নিহতের ঘটনা শুনে দায়িত্বপালনে তাঁর নেতৃত্বে একদল পুলিশ কক্সবাজার সদর হাসপাতালে এসেছেন। প্রাথমিক অবস্থায় বিদ্যুৎ স্পৃষ্টে মো. আরফাতের মৃত্যু হয়েছে বলে জানা যায়। তবে তদন্ত করা হচ্ছে কোথায়, কিভাবে এই শিশুর মৃত্যু হল।

এ রিপোর্ট লিখা পর্যন্ত শিশুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতার মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজারে, বিদ্যুৎ, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন