কক্সবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড নিহত এক

pic (3) copy

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের উখিয়ার কোটবাজার দক্ষিণ স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন লেগে ১৫টি দোকান ও ঘরবাড়ি পুড়ে গেছে। এ সময় জাবেদা (প্রকাশবুইগ্যানি) নামে বাক প্রতিবন্ধি নারী ঘটনাস্থলে পুড়ে মারা যায়।

বুধবার ভোর রাতে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় তাৎক্ষনিক উপস্থিত হয়ে উখিয়া উপজেলা নিবার্হী অফিসার মো. মাইন উদ্দিন ও উখিয়া থানা অফিসার ইনচার্জ মো. আবুল খাইয়ের এলাকাবাসির সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালায়। পরে কক্সবাজার থেকে একটি ফায়ার সার্ভিসের ইউনিট এসে আগুন সম্পন্ন নিয়ন্ত্রণে আনে।

আগুন নিয়ন্ত্রণ আনার পর ঘটনাস্থলের মালামাল সরানোর সময় ফায়ার সার্ভিসের কর্মীরা পুড়া এক মহিলার লাশ দেখতে পাই। পরে মৃত মহিলার স্বজনেরা ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করে। বাক প্রতিবন্ধী জাবেদা উখিয়ার মৃত আব্দুস সবির’র মেয়ে  বলে জানা যায়।

আগুনে পুড়ে যাওয়া বাড়ি ও দোকানের ক্ষয় ক্ষতির পরিমান এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসিরা জানিয়েছে ভোর রাতে আগুন দেখতে পেয়ে সবাই এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলিয়েছে। আগুনে পুড়ে যাওয়া সবকয়টি দোকান কাটের ফার্নিসার ও গ্রিল ওয়ার্কশপের দোকান ছিল বলে জানাযায়।

ফায়ার সার্ভিস ও উপজেলা নিবার্হী অফিসার জানান, ক্ষয় ক্ষতির পরিমান নির্নয় করে দেখা হবে। তবে আগুনের সূত্রপাত কোথা থেকে হয়েছে তা এখনও জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন