কক্সবাজার সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অবস্থান কর্মসূচি

fec-image

আন্দোলনের নামে সারাদেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সন্ত্রাস, লুটপাট ও নৈরাজ্যের প্রতিবাদে রাজপথে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ করেছে কক্সবাজার সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

শনিবার (১০ ডিসেম্বর) শহরের লালদীঘির দক্ষিণ পাড়ে সমাবেশে বক্তারা বলেন, সরকার পতনের আন্দোলনের নামে বিএনপি সারাদেশে সন্ত্রাস-নৈরাজ্য শুরু করেছে। সাধারণ মানুষকে কষ্ট দিচ্ছে। তাদের নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে স্বেচ্ছাসেবক লীগ একাই যথেষ্ট।

বক্তারা এসব অপকর্ম না করতে বিএনপির প্রতি কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট একরামুল হুদার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি রহিম উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, সদস্য মোহাম্মদ আলী মুন্না, সদস্য আবদুল্লাহ বিদ্যুৎ এমইউপি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নুরুল কবির খান, দপ্তর সম্পাদক রশিদুল হক রানা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইদ্রিস, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদল, পিএমখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক হেলাল সিকদার, খুরুশকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আকতার হোসেন ও সাইফুল ইসলাম, ঈদগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নুরুল আজিম। এই সময় ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন