কাউখালীতে আ’লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু

কাউখালী প্রতিনিধি:

দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কাউখালীর ৩নং ঘাগড়া ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়ন কার্যক্রম শুরু হয়েছে।

এ উপলক্ষ্য সোমবর বিকাল ৩টায় কাউখালীর মিনি মার্কেটস্থ দলীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য অংসুইপ্রু চৌধুরী।

ঘাগড়া ইউনিয়ন আওময়ামী লীগের সভাপতি রঞ্জন মনি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এসএম চৌধুরী, ক্যজাই মারমা, মুক্তিযোদ্ধা মিলন কান্তি পালিত, সাধারণ সম্পাদক এরশাদ সরকার, যুগ্ম সম্পাদক বেলাল উদ্দিন, শামসুদ্দোহা চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সিরাজ উদ্দিন কাউছার।

সভায় প্রধান অতিথি বলেন, কেবল জয়বাংলা শ্লোগান দিয়ে দৌঁড়ালে আওয়ামী লীগের কর্মী হওয়া যাবেনা। প্রকৃত কর্মী হতে হলে ত্যাগ স্বীকার করতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ একটি প্রতিষ্ঠানের নাম। এ সংগঠন অনেক ত্যাগের বিনিময়ে প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। অসাম্প্রদায়িক পার্বত্য চট্টগ্রাম উপহার দিতে পাহাড়ি বাঙ্গালী ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করতে হবে। দলকে তৃনমুল পর্যায়ে শক্তিশালী করে আগামী নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচিত করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন