কাউখালীতে ভ্রাম্যমান আদালতে এক যুবকের ৬ মাসের করাদণ্ড

Kawkhali News pic- 02-08-16 copy

কাউখালী প্রতিনিধি:

মদ খেয়ে প্রতিবেশীকে মারধরের অভিযোগ এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সকালে নির্বাহী মেজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আখতারের কার্যালয়ে এ রায় দেয়া হয় বলে জানা গেছে।

জানা যায়, উপজেলার কাউখালী সদর এলাকার বানচারাম বড়ুয়া ছেলে নির্মল বড়ুয়া (৪৫) প্রতিদিনের ন্যায় উপজেলার কচুখালী এলাকায় গিয়ে মদ পান করে। মাতাল অবস্থায় রাত নয়টায় সে কচুখালী পাড়ার বাসিন্দা কমল দে’র ঘরে প্রবেশ করে আরতি দে তার স্বামী ও মেয়েকে বেদম মারধর করতে থাকে। তাদের চিৎকারে পাশ্ববর্তী লোকজন এসে রক্তাত্ব অবস্থায় আরতী ও তার মেয়েকে উদ্ধার করে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কমলের অভিযোগের ভিত্তিতে মাতাল অবস্থায় কাউখালী থানা পুলিশ নির্মলকে আটক করে থানায় নিয়ে আসে। একই অভিযোগে দণ্ড প্রাপ্ত নির্মল বড়ুয়া মাত্র এক সপ্তাহ আগে ৬ মাসের সাজা ভোগ করে জেল থেকে ছাড়া পায়। পরে মঙ্গলবার সাকালে উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আখতার আটককৃত নির্মল বড়ুয়ার স্বীকারোক্ত মোতাবেক তাৎক্ষনাৎ ভ্রাম্যমান আদালত বসিয়ে মদ পান করে মারধরের অভিযোগে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন