কাপ্তাইয়ের মেধাবী ছাত্র সোহাগের সুচিকিৎসার জন্য চেক প্রদান

কাপ্তাই প্রতিনিধি :

কাপ্তাইয়ের কর্ণফুলী ডিগ্রী কলেজের মেধাবী ছাত্র রাশেদুল হাসান সোহাগের সু-চিকিৎসার্থে তিন লাখ ষাট হাজার টাকার একটি চেক প্রদান করা হয়েছে। বুধবার কাপ্তাই ৪নং ইউপি পরিষদ কার্যালয়ে ইউপি পরিষদ চেয়ারম্যান প্রকৌঃ আবদুল লতিফের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ চেক প্রদান করা হয়।

দীর্ঘদিন যাবত সোহাগ ‘হিমান জিওমা’ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এদিকে তার অসহায় পিতা খলিলুর রহমান ছেলের চিকিৎসার্থে সকল সহয়-সম্বল হারিয়ে নিশ্ব হয়ে পড়েছে। তাই ঐ মেধাবী ছাত্রকে অর্থ দিয়ে চিকিৎসা সেবা করা পিতার একার পক্ষে সম্ভব না হওয়ায় তার সকল বন্ধুরা চিকিৎসার অর্থ যোগানের জন্য বিভিন্ন মিডিয়ার মাধ্যমে যোগাযোগসহ পার্বত্যমন্ত্রী, জেলা পরিষদ, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সর্বস্তরের লোকজন ও বন্দু-বান্ধবদের কাছ থেকে সাহায্য সংগ্রহ করে।

ইতোমধ্যে সকলের সহযোগিতায় প্রায় তিন লাখ ষাট হাজার টাকার অর্থ পাওয়া যায়। অনুষ্ঠানিকভাবে তার পিতা খলিুলুর রহমানকে কাপ্তাই সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা অ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী প্রধান অতিথি উপস্থিত থেকে তিন লাখ ষাটহাজার টাকার একটি চেক তুলে দেন।

প্রধান অতিথি অংসুইছাইন চৌঃ বলেন, প্রয়োজনে সোহাগের সুচিকিৎসায় আমরা আরো সাহায্যের হাত বাড়িয়ে দিব। আগামী এক সাপ্তাহের মধ্যে সোহাগকে চিকিৎসার জন্য মাদ্রাজ নিয়ে যাওয়ার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অর্থ সংগ্রহকারীর আহবায়ক মোজাম্মল হোসেন, সদস্য কাজী মুন্না, রাশেল, নুরউদ্দীন সুমন, শওকত হোসেন, সৈকত চক্রবতী, মহসিন, কাপ্তাই ইউনিয়ন আ’লীগ সভাপতি সাগর চক্রবতী, ভারপ্রাপ্ত সম্পাদক দেলোয়ার হোসেন নফর আলী, উপজেলা সাংগঠনিক সম্পাদক কাজী মাকসুদর রহমান বাবুল, উপজেলা আ’লীগ নেতা মোশাররফ হোসেন সেলিম, প্রধান শিক্ষক মোঃ ইউসুফ, সাংবাদিক কবির হোসেন ও সোহাগের বড় ভাই মোঃ হেলাল প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন