কাপ্তাইয়ের রাইখালীতে বন্য হাতির আক্রমনে ৩ জন আহত

fec-image

কাপ্তাইয়ের রাইখালীর পূর্ব কোদালায় বন্য হাতির আক্রমনে ৩ জন গুরুতর আহত হয়েছে। বুধবার ( ১৩ জানুয়ারি) সকাল ১০টায় রাইখালী ইউনিয়নের পূর্ব কোদালায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন মাচিং প্রু মারমা (৫৫) , আরেমা মারমা (৫০), এবং হ্লামেচু মারমা (৩০)। আহতরা সকলেই রাইখালী পূর্ব কোদালা গ্রামের বাসিন্দা।

রাইখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সায়ামং মারমা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহতরা সকলেই তাদের নিজ জমিতে কৃষি কাজ করতে যাওয়ার সময় পথে একদল বন্য হাতি তাদের উপর আক্রমণ করেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে আহতদের দেখতে বুধবার সকাল ১২টায় চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালে যান কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী, কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন এবং সাধারণ সম্পাদক ঝুলন দত্ত।

চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং জানান, আহত ৩ জনের মধ্যে ১জনের অবস্থা গুরুতর। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, ন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতাল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন