Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাপ্তাইয়ে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

কাপ্তাই প্রতিনিধি:

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বুধবার (২০ মার্চ) উপজেলা পরিষদ মিলনায়তন, উপজেলা রেস্ট হাউস এবং উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় দেশাত্ববোধক, রবীন্দ্রসংগীত, নজরুল সংগীত, জারি গান, নৃত্য, হাম-নাত, কেরাত, উপস্থিত অভিনয়, আবৃত্তিসহ বিভিন্ন প্রতিযোগিতায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে।

এর আগে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান, মহিলা বিষয়ক কর্মকর্তা সিথি চাকমা, একাডেমিক সুপারভাইজার সোশেল চাকমা, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ে কাপ্তাই নৌ বাহিনী স্কুল এবং কলেজ পর্যায়ে কর্ণফুলি সরকারি কলেজ জাতীয় শিক্ষা সপ্তাহে সাহিত্য ও সাংস্কৃতিক বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাইয়ে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন