কাপ্তাইয়ে ১১ দফা দাবিতে বিদ্যুৎ শ্রমিকলীগের বিক্ষোভ সমাবেশ

কাপ্তাই প্রতিনিধি :

বিদ্যুৎ কেন্দ্রকে পেট্রোবাংলার ন্যায় কোম্পানীকরণ সিদ্ধান্ত বাতিল ও ১১ দফা দাবি আদায়ের লক্ষে কেন্দ্রিয় নির্বাহী কমিটি কর্তৃক ঘোষণা অনুযায়ী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে কাপ্তাই জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সিবিত্র (রেজি নং-১৯০২)এর শ্রমিক-কর্মচারীরা।

মঙ্গলবার কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপকের কার্যালয়ের সামনে সকাল ১০টা হতে ১২টা পর্যন্ত এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে আন্দোলনরত শ্রমিক-কর্মচারীরা। প্রতিবাদ সভায় শ্রমিক নেতারা বলেন, আমাদের এ দাবি দ্রুত মানা না হলে বৃহত্তর কঠোর কর্মসূচি দিয়ে দাবি বাস্তবায়ন করতে বাধ্য করা হবে।

কাপ্তাই সিবিএ নেতৃবৃন্দ আরো জানান, দাবি আদায় না হওয়া পর্যন্ত আগামী ৮ ফেব্রয়ারী পর্যন্ত বিক্ষোভ কর্মসূচি কার্যক্রম চলবে।

সমাবেশে বক্তব্য রাখেন শ্রমিকলীগ কাপ্তাই সিবিএ সভাপতি তাজুল ইসলাম, সহ-সভাপতি আবদুল খালেক, মাহমুদ হোসেন খান, সাধারণ সম্পাদক আবদুল ওহাব, যুগ্ম সম্পাদক মোজাম্মেল হোসেন, শ্রমিক নেতা মীর মহসীন উল-হক, এরশাদুল কবির চৌধুরী, বদি সত্ত বড়ুয়া, হোসেন আলী, মহি উদ্দিন ভুইয়া, বদরুল আলম জিপু, ইব্রাহিম প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন