কাপ্তাই অবকাশ ক্লাবের বার্ষিক মিলন মেলা

ABKASH

কাপ্তাই প্রতিনিধি : কাপ্তাই ক্রীড়া, সাংস্কৃতিক ও অরাজনৈতিক সংগঠন অবকাশ ক্লাবের দীর্ঘ চল্লিশ বছর পর বার্ষিক মিলন মেলা ও আনন্দ ভ্রমণ বৃহস্পতিবার কাপ্তাই হ্রদের বিকাশ মজুমদার বাগান এলাকায় ক্লাবের সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মিলন মেলায় ক্লাবের সকল সদস্য তাঁদের স্মৃতি চারণ, খেলাধুলা, র‌্যাফ্রেলড্র ও পুরস্কার বিতরণীতে অনুষ্ঠান মিলন মেলায় উপস্থিত ছিলেন, ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও পলিটেকনিক সাবেক জিএস নুরুল ইসলাম (নুরু), সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, প্রাক্তন ইউপি চেয়ারম্যান সৈয়দ ইসমাইল হোসেন নিজামী, কাপ্তাই কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি ইব্রাহিম খলিল,কাপ্তাই নতুনবাজার বণিক সমিতির সভাপতি সাগর চক্রবর্ত্তী, ক্লাবের সদস্য খালেকুন নুর সিকদার, মো. মুছা, মোশাররফ হোসেন সেলিম, মো. ইস্রাফিল হোসেন, মনিরুল ইসলাম, নজুরুল ইসলাম, মো বাছেক,আবুল কাশেম,জয়নাল আবেদীন রাজধন, আক্তার কামাল, মো. সেলিম,ইসমাইল হোসেন,মোস্তাক আহমেদ,আবুল খায়ের,তরুন,মহি উদ্দিন পাটোয়ারী বাদল, সুলতান, মোস্তফা, ইউপি সদস্য সজিবুর রহমান, সুপ্রিয়, সমলেন্দু বিকাশ দাশ, সাংবাদিক করিব হোসেনসহ ক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।

উক্ত ক্লাবের পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে ১১ সদস্য বিশিষ্ট্য একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এবং ঐতিহ্যবাহী ক্লাবটিকে সংস্কার বাবদ নতুনরূপে গঠন করার জন্য আহবান জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন