কুতুবদিয়ায় ডেন্টিস্ট স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

fec-image

কুতুবদিয়ায় ডেন্টিস্ট স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত হয়েছেন।

শুক্রবার (১২ মে) সন্ধ্যায় পেকুয়ার মগনামায় এ হত্যাকাণ্ড সংঘটিত হয়।

ঘটনার সময় জনতা ধরে ঘাতক স্বামী রজিউল্লাহ রজিকে পুলিশে দিয়েছে ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুতুবদিয়ার একটি বাড়ি একটি খামার প্রকল্পে কর্মরত সালেহা বেগম তার অফিসের ম্যানেজারের কক্সবাজারে বিয়ের
দাওয়াত শেষে বাড়ি ফেরার পথে মগনামা ঘাটের পূর্ব পাশে এলে গাড়ি থেকে নামিয়ে প্রকাশ্যে এলোপাতাড়ি ছুরি দিয়ে আঘাত করে স্বামী রজিউল্লাহ রজি। এসময় সালেহার সাথে থাকা ছোট বোন ও ছেলেও আহত হয়। বিষয়টি স্থানীয়রা দেখে ঘাতক রজিউল্লাহকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁেধ রেখে পুলিশকে খবর দেয়। মারাত্মক আহত সালেহা বেগমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ভাই শফিকুল ইসলাম জানান, তার বোন একটি বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ভগ্নিপতি রজিউল্লাহ ছুরিকাঘাত করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পেকুয়া থানার ওসি ওমর হায়দার বলেন, ঘাতক স্বামী ডেন্টিস্ট রজিউল্লাহ রজিকে আসামি করে নিহতের ভাই শফিকুল ইসলাম একটি মামলা দায়ের করেছেন শুক্রবার রাতে। লাশের ময়নাতদন্তের পর প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

ঘাতক স্বামী রজিউল্লাহ রজি পেকুয়া প্রাণী সম্পদ ও ভেটেনারারী হাসপাতালে কর্মরত ছিলেন। সে দ্বিতীয় বিয়ে করলেও বাড়ির অভিভাবকরা তা মেনে নেয়নি।

প্রথম স্ত্রী সালেহা প্রায় একবছর ধরে কৈয়ারবিল পরান সিকদার পাড়ায় পিতার বাড়িতে অবন্থান করছিলেন। তাদের সংসারে দু‘টি ছেলে সন্তান রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত, তুবদিয়া, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন