কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে মহালছড়ি জোন

16602878_1238403146273472_2506826827436101204_n

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি আর্মি জোন কর্তৃক রবিবার সকাল ১০টায় মহালছড়ির বিভিন্ন স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সুধীজনদের সাথে এক মত বিনিময় সভার আয়াজোন করা হয়।

সংবর্ধনা ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলার ২০৩ পদাতিক ব্রিগেডের, ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ মীর মুশফিকুর রহমান এসইউপি, পিএসসি,

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুশিক্ষাই হচ্ছে জাতির মেরুদণ্ড, শিক্ষা ছাড়া পার্বত্য অঞ্চলের অনগ্রসর জাতিকে উন্নত করা সম্ভব না।

তিনি আরও বলেন, পার্বত্য অঞ্চল এক সম্ভাবনাময় এলাকা এখানে পর্যটন থেকে শুরু করে সকল খাতে উন্নয়ন ঘটানো সম্ভব, কিন্তু এখানে কিছু কুচক্রী মহল রয়েছে যারা অত্র এলাকার কোন উন্নয়ন চায়না।

তিনি এসব কুচক্রী মহল থেকে সকল শান্তিপ্রিয় মানুষকে দূরে থাকার পরামর্শ দেন।

বাংলাদেশ আর্মির যে সকল সদস্য রয়েছে তারা এদেশেরই সন্তান তারা এদেশের কল্যাণের জন্যই কাজ করে তাদের প্রতি বিশ্বাস ও আস্থা রাখার আহ্বান জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন, মহালছড়ি আর্মি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মো. হুমায়ুন কবির এসপিপি, পিএসসি, নবাগত জোন কমান্ডার লে.কর্নেল সৈয়দ মো. আব্দুল্লাহ্ জুনায়েদ এসপিপি, মহালছড়ি আর্মড পু্লিশ ব্যাটালিয়ন’র সম্মানিত পু্লিশ সুপার মো. জমসের আলী চৌধুরী মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বাবু বিমল কান্তি চাকমা, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান বাবু রতন কুমার শীল, এলাকার সুশীল সমাজের প্রতিনিধি বৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন