কেপিএম সিবিত্র নির্বাচনী প্রচারণা তুঙ্গে

উপজেলা প্রতিনিধি, কাপ্তাইঃ

কর্ণফুলী পেপার মিলস্ লিমিটেড(কেপিএম) এর দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ১৫অক্টোবর। এই নির্বাচনকে সামনে রেখে তিনটি সংগঠনের মধ্যে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। পবিত্র ঈদের পর হতে এ প্রচারনা আরো ব্যাপকভাবে শ্রমিক কর্মচারীদের মধ্যে উৎসাহ জাগিয়ে তুলেছে। তবে নির্বাচন কমিশনের পক্ষ হতে নির্বাচনী আচারন বিধি কঠোর করে দেওয়ায় তিনটি সংগঠনের নেতৃবৃন্দ শর্তকতার সহিত আচারন বিধি পালন করে প্রচারণা চালিয়ে যাচ্ছে।

নির্বাচন যত ঘনিয়ে আসছে মিল শ্রমিক/কর্মচারীরা রাত-দিন শ্রমিকদের ঘরে ছুটে চলছে। পূর্বে কোন শ্রমিক নেতা নিরিহ শ্রমিকদের জন্য কি সুযোগ সুবিধা দিয়েছে তা নিয়ে চলছে নতুন করে হিসাব নিকাশ। সিবিত্র সংগঠনের নেতৃবৃন্দের পোস্টার এলাকা ছেঁয়ে গেছে। এবার মোট ১১শত১৮জন ভোটার তাঁদের নিজ, নিজ পছন্দনীয় নেতাকে ভোট প্রয়োগ করবে।

তিনটি সংগঠন হল এমপ্লয়ীজ ইউনিয়ন (রেজি: নং চট্র-৮, প্রতিক হাতুড়ী), শ্রমিক কর্মচরী পরিষদ (রেজি নং চট্র-২৬২১, প্রতিক চাকা) ও ওয়ার্কাস ইউনিয়ন (রেজি নং চট্রবি-৬৯৫, প্রতীক দাঁড়িপাল্লা)।

তিনটি শ্রমিক সংগঠনের নেতা তৌহিদুল ইসলাম, আলহাজ্ব আবুদল ওহাব বাবুল, আঃ রাজ্জাক, মাকছুদুর রহমান মুক্তার, ইউনুচ মোল্লা ও মোঃ জসিম উদ্দিন। এরা প্রত্যেকেই বলেছেন, আমরা নির্বাচিত হলে মিলকে বাঁচিয়ে শ্রমিক কর্মচারীদের সুযোগ সুবিধা করে দেওয়া হবে। শ্রমিকদের দাবি পূরণ করাসহ মিলকে বাঁচিয়ে দূর্নীতি মুক্ত করা হবে। নির্বাচন নিয়ে বর্তমানে প্রচার প্রচারণা তুঙ্গে চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন