খাগড়াছড়িতে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ গণতান্ত্রিকের সাবেক দুই নেতাকে গুলি করে হত্যা

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা জার্মপ্লাজম এলাকায় দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৬ জুলাই) সকালে মাটিরাঙ্গা পুলিশ লাশগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়। দু‘জনই আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের সাবেক সদস্য বলে জানা গেছে।

নিহতরা হলেন, ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর বহিস্কৃত নেতা আলোপম চাকমা (৪৭) এবং প্রীতিময় চাকমা (৪৬)। আলোপন চাকমা খাগড়াছড়ি জেলা সদরের মধুপুর এলাকায় রজনীকান্ত চাকমার ছেলে আর প্রীতিময় চাকমা জেলার দীঘিনালা উপজেলার কৃপাপুর গ্রামের জ্ঞানময় চাকমার ছেলে।

এ বিষয়ে কথা বলতে ইউপিডিএফ গণতান্ত্রিকের কেন্দ্রীয় সভাপতি শ্যামল কান্তি চাকমার সভাপতি যোগাযোগের চেষ্টা করা হলে তার সেল ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

জানা গেছে, সকাল ৭টার দিকে স্থানীয় জুমিয়া নারীরা জুমে কাজ করতে যাওয়ার পথে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য শান্তিময় ত্রিপুরাকে জানান।

পরে ইউপি সদস্য বিষয়টি পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে এসে পুলিশ লাশগুলোর সুরতহাল করে মাটিরাঙ্গা থানায় নিয়ে গেছেন। কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে পুলিশ এখনো নিশ্চিত করতে পারেনি।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জাকারিয়া জানান, লাশগুলো ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আঞ্চলিক, ইউপিডিএফ, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন