খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

fec-image

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী করা হয়েছে।

বুধবার(৭ ফেব্রুয়ারি) বিকেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ও প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস ফারহানা আক্তার চৌধুরী।

এছাড়াও প্রতিষ্ঠানের খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে. কর্নেল রুবায়েত আলমসহ খাগড়াছড়ি জেলার উচ্চপদস্থ সামরিক-অসামরিক কর্মকর্তাগণ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও অভিভাবক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী অনুষ্ঠানে রবীন্দ্র, নজরুল ও জসীম উদ্দীন তিনটি হাউস-এ বিভক্ত হয়ে শিক্ষার্থীদের প্রদর্শিত প্যারেড, পিটি, খেলাধুলা, যেমন খুশি তেমন সাজো ও আকর্ষণীয় মিউজিক্যাল ডিসপ্লে­, কারাতে ডিসপ্লে­ প্রদর্শনী উপভোগ করেন।

ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও পদক বিতরণ করেন প্রধান অতিথি। আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৬৪ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় নজরুল হাউস এবং ৬৩ পয়েন্ট পেয়ে রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করায় রবীন্দ্র হাউসকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়াশুনার পাশাপাশি সহপাঠ্যক্রমিক কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমেই মনের সুপ্ত সৃজনশীলতা ও নান্দনিকতার বিকাশ পরিপূণরূপে সম্ভব হয়। তিনি বলেন, আলোকিত মানুষ ও প্রকৃত দেশপ্রেমিক হয়ে তোমরাই গড়ে তুলবে মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ স্বপ্নের টেকসই ডিজিটাল বাংলাদেশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, নিজস্ব প্রতিবেদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন