খাগড়াছড়িতে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন

IMG_6706 copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে জাতীয় মহিলা সংস্থা ও জেলা মহিলা আওয়ামী লীগে’র যৌথ উদ্দ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে  মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা শহরের শাপলা চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয় । জেলা জাতীয় মহিলা সংস্থা খাগড়াছড়ি জেলা শাখার সভানেত্রী ক্রইসাঞো চৌধুরা সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তার, জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী কমিটির সদস্য সচিব শানে আলম।

বক্তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, আগামী প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে প্রত্যেক মাকে তার সন্তানদের প্রতি সচেতন হতে হবে। সন্তানদের আরও বেশি সময় দিতে হবে। তাদের মনের কথা শুনতে হবে। তাহলে তাদের বিপথগামী হওয়ার সুযোগ থাকবে না।

প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, বাংলাদেশ হচ্ছে সকল সম্প্রদায়ের দেশ, আজকে মানববন্ধনে আসার জন্য যারা বাধাঁ সৃষ্টি করছে তাদেরকে  আইন শৃংঙ্খলা বাহিনীদের  মাধ্যমে খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে এসে শাস্তি ব্যবস্তা করুতে হবে। তাহলে দেশে আর কোন সন্ত্রাসীর স্থান হবে না।

মানববন্ধন কর্মসূচিতে জেলা জাতীয় মহিলা সংস্থা ও জেলা মহিলা আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীসহ শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীবৃন্দরা অংশ নেন।

পরে মানববন্ধন শেষে  টাউন হল প্রাঙ্গনে বঙ্গবন্ধু চেতনা মঞ্চে জাতীয় পতাকা ও কালো উত্তোলন  বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন