খাগড়াছড়িতে জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ চ্যাম্পিয়ন

11069234_794612487299707_1270126203_o copy

সিনিয়র স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ ক্রিকেট বোর্ড‘র (বিসিবি) উদ্যোগে ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ইয়াং টাইগারস জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুলকে ১২৫ রানে হারিয়ে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

মঙ্গলবার সকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় অ্যাম্পায়ারের দায়িত্ব পালন করেন পরিমল কর্মকার ও তপেশ ত্রিপুরা।

দুই দলের প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেছেন খাগড়াছড়ির জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মুহাম্মদ ওয়াহিদুজ্জামান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: রফিকুল আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট কমিটির আহবায়ক মো: আবদুল খালেক। পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা।

অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি ছাড়াও প্রত্যেক দলকে ৩ হাজার টাকা করে অংশগ্রহণ ফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

এছাড়াও টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রহকারী এবং সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী দুই খেলোয়াড়কে ১ হাজার ৫শ’ টাকা করে প্রাইজমানি প্রদান করেন সমাজকর্মী ও ক্রীড়ানুরাগী মমিনুল হক এবং দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারীকে ১ হাজার টাকার প্রাাইজবন্ড প্রদান করেন সাবেক ক্রিকেটার রনজিত কুমার দে।

প্রসঙ্গত, গেল ১০ মার্চ মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি‘র উদ্যোগে খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় মফস্বল থেকে ক্রিকেটার বাছাই করার লক্ষ্যে খাগড়াছড়ি স্টেডিয়ামে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মুহাম্মদ ওয়াহিদুজ্জামান। এ টুর্নামেন্টে খাগড়াছড়ি জেলা সদরের আটটি স্কুল অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে খাগড়াছড়ি পুলিশ লাইনস স্কুল, খাগড়াছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, খাগড়াছড়ি ইসলামিয়া আলিম মাদরাসা. খাগড়াছড়ি নতুন কুঁড়ি উচ্চ বিদ্যালয়, এপিবিএন স্কুল ও খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন