খাগড়াছড়ির তিন বিএনপি নেতা কারাগারে

fec-image

বিএনপি

সিনিয়র স্টাফ রিপোর্টার :

আসামীপক্ষের আইনজীবী ও রাষ্ট্রপক্ষের ঘন্টাব্যাপী শুনানীর পর বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে খাগড়াছড়ি জেলা বিএনপির তিন নেতাকে কারাগারে প্রেরণ করেছে। জেলা বিএনপির এ তিন নেতা হলেন, খাগড়াছড়ি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম বাদল, যুব বিষয়ক সম্পাদক আইয়ুব খান ও জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক রতন ত্রিপুরা।

মঙ্গলবার খাগড়াছড়ি কগনিজেন্স আমলী আদালতে গত ৫জানুয়ারির সহিংস ঘটনায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মংসাপ্রু মারমা‘র দায়ের করার মামলার এজাহারভুক্ত জেলা বিএনপি’র এ তিন নেতাসহ খাগড়াছড়ি কলেজ ছাত্রদলের সিনি: সহ-সভাপতি সাদ্দাম হোসেন স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। এ সময় আসামীপক্ষের আইনজীবীরা আত্মসমর্পণকৃতদের জামিন আবেদন করলে আদালত কলেজ ছাত্রদলের সিনি: সহ-সভাপতি সাদ্দাম হোসেনের জামিন মঞ্জুর করলেও অপর তিন শীর্ষ নেতার জামিনা না মঞ্জুর করেন।

এদিকে আদালত জামিন না মঞ্জুর করার পরপরই খাগড়াছড়ি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম বাদল হার্ট অ্যাটার্ক করেন। তাকে পুলিশী হেফাজতে এ্যাম্বুুলেন্স যোগে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি পুলিশী পাহারায় সদর হাসপাতালের ৮নং কেবিনে চিকিৎসাধীন আছেন।

এদিকে বিএনপি নেতা মো: তাজুল ইসলামকে হামপাতালে নেয়ার পরপরই সেখানে ছুটে যান তার পরিবারের সদস্যরা। এসময় খাগড়াছড়ি পৌর বিএনপি’র সভাপতি ও কাউন্সিলর মো: আবদুর রব রাজাসহ বিএনপি নেতৃবৃন্দ হাসপাতালে যান অসুস্থ বিএনপি নেতাকে দেখার জন্য।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন