খাগড়াছড়িতে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

fec-image

র‌্যালি ও আলোচনাসভাসহ নানা আয়োজনে খাগড়াছড়িতে পালিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার (৭ মার্চ) সকালে খাগড়াছড়ি টাউন হলের প্রাঙ্গনে চেতনা মে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানে প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান খাগড়াছড়ি আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা, তিন পার্বত্য জেলা নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহিদুজ্জামান, পুলিশ সুপার মো. নাইমুল হক, জেলা আওয়ামী লীগের সাধার সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, খাগড়াছড়ি হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শহীদ তালুকদারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তা-কর্মচারীরা।

এদিকে দিবসটি উপলক্ষে মঙ্গলবার (৭ মার্চ) সকালে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক ঘুরে পৌর টাউনহলের সামনে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ও খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনসহ জেলা, উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন