খাগড়াছড়িতে নিজেদের অফিস হচ্ছে আওয়ামী লীগের

052

সিনিয়র স্টাফ রিপোর্টার :

অবশেষে খাগড়াছড়ি জেলা শহরে নিজেদের অফিস হচ্ছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের। খাগড়াছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি নিজস্ব অফিস থেকে দলীয় কর্মসূচী পালন করলেও দেশের প্রাচীন এ দলটি এতোদিন ভাড়া অফিস থেকে দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছে। অবশেষে নিজস্ব জমিতে নিজেদের অফিস হচ্ছে। আর নিজেদের অফিস হওয়ার খবরে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাও উজ্জীবিত।

জানা গেছে, খাগড়াছড়ি কলেজ সড়কস্থ নিজস্ব জমিতে আধুনিক নকশায় গড়ে তোলা হচ্ছে ছয়তলা বিশিষ্ট খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ কার্যালয় ভবন। দলীয় নেতাকর্মীদের কাছ থেকে সংগৃহীত তহবিলের মাধ্যমে আধুনিক সব সুযোগ-সুবিধা সম্পন্ন এ ভবনটি নির্মিত হচ্ছে বলে পার্বত্যনিউজকে জানান খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো: জাহেদুল আলম। ভবনটিতে বিভিন্ন সহযোগী সংগঠনের জন্য আলাদা আলাদা অফিস সহ সুবিশাল কনফারেন্স রুম থাকবে বলেও জানান তিনি। খুব স্বল্প সময়ের মধ্যে এ ভবনের নির্মাণকাজ শেষ করা হবে বলেও জানান জেলা আওয়ামলী লীগের এ শীর্ষনেতা।

গেল শুক্রবার আধুনিক নকশায় ছয়তলা বিশিষ্ট খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ কার্যালয় ভবন নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা ও আলহাজ্ব মো: জাহেদুল আলম। নির্মাণকাজের উদ্বোধন শেষে খাগড়াছড়ি জেলা ওলামালীগের সভাপতি মো: আবু তাহের আনসারী মোনাজাত পরিচালনা করেন।

এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ নেতা মো: নুর হোসেন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে‘র সভাপতি মো: নুরুল আযম, জেলা শ্রমিক লীগের সভাপতি মো: নুরন্নবী, সাধারণ সম্পাদক মো: সাহাব উদ্দীন, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা ও যুবলীগ নেতা কবি রঞ্জন ত্রিপুরা প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন