রামগড়ে উপজাতি গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেফতার

fec-image

খাগড়াছড়ির রামগড়ের প্রত্যন্ত পাহাড়ি এলাকায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক গৃহবধূকে (১৮) জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগে মো. রহমত উল্ল্যাহ (৩২) নামে এক যুবক গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ভোরে পুলিশ তাকে গ্রেফতার করে। সে রামগড়ের পার্শ্ববর্তী ফটিকছড়ির ভুজপুরের বাগানবাজার ইউনিয়নের নতুনবাজর গ্রামের শামছুল হুদার ছেলে।

পুলিশ জানায়, রামগড়ের পাতাছড়া ইউনিয়নের পাকলাপাড়ার পশ্চিম পাইল্যাভাঙ্গা এলাকায় গত রোববার রাত ৮টার দিকে রহমত উল্ল্যাহ ভিকটিমের ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেস্টা করে। এসময় সে আত্মচিৎকার শুরু করলে রহমত পালিয়ে যায়। ভিকটিম ও তার স্বামী ঐ এলাকায় রহমত উল্ল্যার বাগানের স্থায়ী কৃষি শ্রমিক এবং বাগানের একটি ঘরে তারা থাকতো। ভিকটিম তার এজাহারে অভিযোগ করেন, গত ১ সেপ্টেম্বর রহমত তাকে কু প্রস্তাব দেয়। এর একদিন পরই রোববার রাতে ভিকটিমের ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

রামগড় থানার ওসি (তদন্ত) মো. ফকরুল ইসলাম জানান, সোমবার রাতে ভিকটিম ও তার স্বামী থানায় এসে অভিযোগ দায়ের করেন। রাত সাড়ে ১১টায় অভিযুক্ত মো. রহমত উল্ল্যার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু হয়। তিনি আরও বলেন, মামলা রুজুর পরই তার নেতৃত্বে পুলিশের একটি দল আসামিকে গ্রেফতার করতে অভিযান শুরু করে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার ভোর ৪টার দিকে দুর্গম পাহাড়ি এলাকা পাইল্যাভাঙ্গা থেকে রহমত উল্ল্যাহকে গ্রেফতার করা হয়।আসামিকে খাগড়াছড়ি আদালতে সোর্পদ করা হয়েছে বলেও জানান ওসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন