খাগড়াছড়িতে বিদ্যুতের দাবিতে দোকান বন্ধ রেখে ব্যবসায়ী ও সর্বস্তরের জনতার বিক্ষোভ মিছিল

News picture 30.04.2014

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি বিদ্যুৎ বিভাগের দুর্নীতি, অনিয়ম ও লো-ভোল্টেজের প্রতিবাদ ও নিরবিচ্ছন্নভাবে বিদ্যুত সরবরাহের দাবীতে তিন ঘণ্টা দোকানপাট বন্ধ রেখে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারক লিপি প্রদান করেছেন ব্যবসায়ী ও সর্বস্তরের জনতা।

খাগড়াছড়ি বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে গতকাল বুধবার সকাল ১০টায় পৌর শহরের শাপলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিদ্যুৎ অফিসের সামনে যাওয়ার পথে খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে পুলিশ আটকে দেয়।

পরে ব্যবসায়ীদের একটি প্রতিনিধি দল গিয়ে খাগড়াছড়ি বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী উ গা প্রু মগের সঙ্গে দেখা করে নিজেদের দাবি তুলে ধরেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি লিয়াকত আলী চৌধুরী, সাধারণ সম্পাদক চন্দ্র শেখর দাশ, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, মিনি সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নজির আহম্মেদ, বিশিষ্ট ব্যবসায়ী বাবুল দেব প্রমুখ।

ব্যবসায়ীরা এসময় বিদ্যুৎ খাতে অনিয়ম বন্ধ করে খাগড়াছড়িতে পর্যাপ্ত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার দাবি জানান। পরে বিদ্যুৎ অফিস থেকে বের হয়ে মিছিল নিয়ে খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ে যান ব্যবসায়ী নেতারা। এসময় তারা খাগড়াছড়ি জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন